রবি ব্যালেন্স চেক কোড (২০২৪)

রবি ব্যালেন্স চেক কোড এবং রবি সিমের অন্যান্য ব্যালেন্স যেমন ইন্টারনেট, মিনিট, এসএমএস ব্যালেন্স কোড সমূহ সম্পর্কে জানুন।
TechJhuri

আমরা অনেকেই রবি সিম ব্যবহার করি। রবি সিমের সাথে আসে অনেক সুবিধা ও অফার। কিন্তু এই সুবিধা ও অফার গুলো উপভোগ করতে হলে আমাদের রবি সিমের বিভিন্ন কোড নম্বর গুলো মনে রাখতে হয়।

কিন্তু সকল কোড সব সময় সবার মনে থাকেনা। এই পোস্টে আমরা আমরা রবি ব্যালেন্স চেক নাম্বার ও কিছু গুরুত্বপূর্ণ কোড নম্বর নিয়ে আলোচনা করব। এই কোড নম্বর গুলো দিয়ে আপনি রবি সিমের ব্যালেন্স, ইন্টারনেট, মিনিট, এসএমএস ব্যালেন্স ইত্যাদি চেক করতে পারবেন। তাই আর দেরি না করে চলুন শুরু করা যাক।

রবি ব্যালেন্স চেক কোড ২০২৪

রবি ব্যালেন্স চেক কোড - Robi balance check code

যেকোনো সিমের ইন্টারনেট অথবা মিনিট কেনার আগে ব্যালেন্স চেক করতে হয়, তার জন্য একটি ব্যালেন্স চেক করার কোড বা নাম্বার এর দরকার হয়। একটি সহজ পদ্ধতিতে এতো সব কোডের ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন,

কিভাবে?

খুব সহজ একটি ব্যাপার, আপনার স্মাট ফোনে My Robi অ্যাপ টা ইন্সটল করে নিন এবং আপনার রবি নাম্বার দিয়ে একবার সাইন আপ করলেই এক অ্যাপ এর মাঝে আপনার রবি সিমের সকল তথ্য দেখতে পারবেন, কোন রকম কোড ডায়াল করতে হবে না, আপনি সহজেই আপনার রবি সিমের ব্যালেন্স জানতে পারবেন।

আর আপনি যদি কোড দিয়ে আপনার রবি ব্যালেন্স জানতে চান, তাও করতে পারেন। নিচে রবি ব্যালেন্স চেক কোড গুলো দেওয়া হলোঃ

রবি সিমের ব্যালেন্স চেক কোড

রবি সিমের ব্যালেন্স চেক করার জন্য আপনার ফোনের ডায়াল প্যাডে যেয়ে ডায়াল করুন Robi balance check code: *২২২# , আপনার রবি সিমের ব্যালেন্স জানতে পারবেন।

রবি এসএমএস ব্যালেন্স চেক কোড

একটি সহজ উপায়ে আপনার রবি এসএমএস ব্যালেন্স জানার জন্য, আপনাকে শুধুমাত্র *২২২*১১# নম্বরটি ডায়াল করতে হবে। তারপর আপনি একটি এসএমএস পাবেন, যেখানে আপনার রবি এসএমএস ব্যালেন্সের তথ্য থাকবে।

রবি মিনিট ব্যালেন্স চেক কোড

আপনি যদি মিনিট কিনে কথা বলেন, তাহলে আপনার মিনিট ব্যালেন্স জানার জন্য একটি কোড ব্যবহার করতে হবে। রবি মিনিট ব্যালেন্স জানতে ডায়াল করুন *২২২*২#।

রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক কোড

যদি আপনার রবি সিমে ব্যালেন্স শেষ হয়ে যায়, তাহলে আপনি *১# অথবা *২২২#  ডায়াল করে রবি ইমার্জেন্সি ব্যালেন্স চেক করতে পারেন।

রবির নাম্বার চেক কোড

আপনি যদি আপনার রবি সিম এর নাম্বার না জেনে থাকেন তাহলে *২# কোডটি ডায়াল করে রবি নাম্বার চেক করতে পারবেন।

পরিশেষে

এই পোস্টে আমরা রবি ব্যালেন্স চেক কোড সম্পর্কে জানতে পারলাম। আমরা দেখলাম যে রবি ব্যাবহারকারীরা কিভাবে কোড ডায়াল করে বা My Robi অ্যাপ দিয়ে তাদের ব্যালেন্স জানতে পারে। আশা করি যে এই পোস্টটি আপনার জন্য উপকারী হয়েছে। আপনার যদি আরো কোনো প্রশ্ন বা মন্তব্য থাকে, তাহলে কমেন্ট বক্সে জানান।

ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন