টেলিটক এমবি চেক করার দুটি সহজ উপায় (২০২৪)

দুটি উপায়ে টেলিটক এমবি চেক সম্পর্কে জানুন, টেলিটক এমবি চেক করার কোড এবং অ্যাপ ব্যবহার করে এমবি চেক।
TechJhuri

আজকের ডিজিটাল যুগে অনলাইন যোগাযোগ অপরিহার্য হয়ে উঠেছে। ইন্টারনেট সংযোগ ছাড়া, আপনি তথ্য অনুসন্ধান করতে পারবেন না, ই-মেইল পাঠাতে বা পেতে পারবেন না, অনলাইন নিউজ পড়তে পারবেন না, অনলাইন ভিডিও দেখতে, গেম খেলতে বা সোশ্যাল মিডিয়াতে যোগাযোগ করতে পারবেন না। এ কারণে ইন্টারনেট ব্যালেন্স বা এমবি জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

টেলিটক বাংলাদেশের একমাত্র সরকারি মোবাইল অপারেটর। এই ব্লগ পোস্টে টেলিটক এমবি চেক করার সহজ উপায় সম্পর্কে জানতে পারবেন। এমবি বা ইন্টারনেট ব্যালেন্স মানে আপনার ডাটা প্যাকেজের পরিমাণ যা কতটুকু ব্যবহৃত হয়েছে এবং কতটুকু অবশিষ্ট রয়েছে।

টেলিটক এমবি চেক করার দুটি সহজ উপায় (২০২৪)

আপনি সহজেই টেলিটক এমবি চেক করার কোড ব্যবহার করে, অথবা অ্যাপ ব্যবহার করে টেলিটক এমবি ব্যালেন্স জানতে পারবেন। তাহলে আর দেরি কেন? চলুন শুরু করা যাক।

টেলিটক এমবি চেক করার কোড (২০২৪)

আপনি একটি সহজ USSD কোড ডায়াল করে টেলিটক এমবি চেক করতে পারেন। টেলিটক এমবি চেক করার কোডটি হলো *152# এই কোডটি ডায়াল করলে, আপনার মোবাইলের স্ক্রিনে আপনার টেলিটক এমবি ব্যালেন্স এবং মেয়াদ দেখতে পারবেন।

টেলিটক এমবি চেক করার কোড: *152#

মোবাইলে টেলিটক এমবি চেক করার কোড *152# ডায়াল করা হচ্ছে


এই পদ্ধতিতে ইন্টারনেট সংযোগের প্রয়োজন হয় না, তাই আপনি যেখানেই থাকুন না কেন, দ্রুত এবং সহজেই আপনার টেলিটক নাম্বারের MB ব্যালেন্স চেক করতে পারবেন।

আরো দেখুন: টেলিটক ব্যালেন্স চেক করার উপায় (২০২৪)

অ্যাপ ব্যবহার টেলিটক এমবি চেক

টেলিটক সিমের এমবি চেক করতে আপনি অ্যাপ ব্যবহার করতে পারেন। এজন্য Google Play Store থেকে MyTeletalk অ্যাপটি ইনস্টল করে লগইন করুন। হোম স্ক্রীনে ইন্টারনেট ব্যালেন্স বা এমবি দেখতে পাবেন।

আরো দেখুন: টেলিটক নাম্বার চেক করার সহজ উপায় (২০২৪)

আপনি MyTeletalk অ্যাপে অন্যান্য সকল ব্যালেন্স দেখতে, রিচার্জ করতে, প্যাকেজ পরিবর্তন করতে এবং অফারগুলি অ্যাকটিভেট করতে পারেন।

তবে অ্যাপ ব্যবহারের জন্য ইন্টারনেট সংযোগ থাকতে হবে।

শেষ কথা 

এই পোস্টে আমি টেলিটক এমবি চেক করার দুটি সহজ উপায় সম্পর্কে বলেছি। এগুলো হলো টেলিটক এমবি চেক করার কোড ডায়াল করা এবং টেলিটক অ্যাপ ব্যবহার করা।

আশা করি এই পোস্টটি আপনার ভালো লেগেছে। টেলিটক এমবি চেক সম্পর্কে কোনো প্রশ্ন থাকলে কমেন্ট করে জানান। ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন